মহামারির দুর্যোগ মোকাবেলায় অস্ট্রেলিয়ার সংস্থা ইউ জি বি পাঁচ হাজার কোটি পরিকল্পনা

রেজাউর রহমান চৌধুরীঃ বিশ্বজুড়ে হানা দিয়ে পুরো অর্থনীতিকে মাটিতে নামিয়ে দিয়েছে করোনা। এই দুর্যোগ মোকাবেলায় সাধারণ ও অসহায় মানুষের পাশে দাড়াতে এগিয়ে এসেছে মহামারির দুর্যোগ মোকাবেলায় অস্ট্রেলিয়ার সংস্থা ইউ জি বি পাঁচ হাজার কোটি পরিকল্পনা। ইউ জি বি সবার সহযোগিতা কামনায় কিছু গুরুত্বপূর্ণ বার্তা তুলে ধরা হলঃ

জনগণ বাঁচলে দেশ বাঁচবে !!
আগামী ২ মাসের মধ্যে দুর্ভিক্ষ শুরু হবে যারা যারা নিজেদের কে সমাজ সেবা থেকে বাঁচিয়ে রেখেছেন তারা যেন ক্ষুদার্থ মানুষ থেকে বাঁচতে লোহার দরজা এখনই রেডি রাখে। দুর্ভিক্ষ শুরু হলে কেউ বাচঁবেনা। তাই আসুন সময় থাকতে দেশ , দেশের সরকার এবং জনগণের পাশে মানবতার হাত দেই।

আপনি জানুন আপনার পরিবার কে জানান এবং আপনার আসে পাশের সবাই কে জানান।এই দুর্যোগ আমাদের ১৮কোটি মানুষ কে এক হয়ে এগিয়ে আসতে হবে।

শুধু লাইক আর কমেন্টস দিয়ে দেশ বাঁচাতে পারবেন না, আপনার প্রোফাইল এ শেয়ার করুন সবাই কে জানান, আপনি যেসব গ্রূপ এ আছেন সেখান কার মেম্বার্স দেড় কেও জানার সুযোগ করে দিন। আপনারা সবাই আমাদের পাশে দাঁড়ান।
আমাদের আরো অনেক ভলান্টিয়ার্স দরকার। আপনারা যে যাই করতে পারেন তাই নিয়ে দেশ বাঁচাতে এগিয়ে আসুন!

যারা যারা ভলান্টিয়ার হিসাবে আমাদের সাথে থাকতে চান তারা এই ফর্ম ফিলাপ করে জমা দিন। https://form.jotform.com/201110713216840

শেয়ার করুন এবং অন্য দেরকেও মানবতার হাত বাড়ানোর সুযোগ করে দিন।

ইনশাল্লাহ বাংলাদেশ কেউ না খেয়ে থাকবেনা!!!
আসুন আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ কে দুর্ভিক্ষের হাত থেকে বাচাই।

https://www.facebook.com/UGBAU/

ধন্যবাদ

B.Khandaker
Founder
UGB – United Group of Bangladesh
Australia

#UGBAU
#SAVEBANGLADESH
#JOINTHEREVOLUTION
#HUNGERFREEBANGLADESH
#BANGLADESH
#CRISIS #COVID19
#BADHON