মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন

পিরোজপুর

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্থানীয় রাজনৈতিক দ্বন্দ্বের জেরে মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে শুভ শর্মা শীল (২০) নামে এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার পর থেকেই থমথমে অবস্থা বিরাজ করছে মঠবাড়িয়ায়।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করেনি ভুক্তভোগী শুভ’র পরিবারের কেউই। আর ঘটনার সাথে জড়িতরা সবাই চলে গেছে আত্মগোপনে। ফলে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ অভিযোগ করেন রাজনৈতিক প্রতিহিংসার জেরে মঠবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস এর লোকজনই শুভ’র হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে। আর এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন উপজেলা ছাত্রলীগের নেতারা।

মঙ্গলবার রাতে যুবক পৌর ছাত্রলীগের ৩ নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক এবং মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র শুভ একা বাড়িতে ফেরার পথে একদল যুবক তার পথরোধ করে। এরপর পার্শ্ববর্তী একটি বৈদ্যুতিক খুঁটির সাথে তার হাত আটকে ধারালো অস্ত্র দিয়ে ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে। গুরুতর জখম শুভকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।