ভোলা চরফ্যাশন হাসপাতালে শিশু ধর্ষনের চেষ্টা, আটক-২

মোঃ আলাউদ্দিন ঘরামীঃ ভোলা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত বিভাগে রোগীর স্বজনের ৯ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টায় চরফ্যাশন সদর থানা পুলিশ দুইজনকে আটক করেছেন।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৫টায় হাসপাতাল সংলগ্ন মেডিনোভা ফার্মিসীর কর্মচারী ও রোগী ধরার দালাল আসলামপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের জামালের ছেলে রিপন (২৮) ও আল-মদিনা ফার্মেসীর কর্মচারী ও রোগী ধরার দালাল চর-আফজাল ১নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে তামিম মিলে হাসপাতালের ৪র্থ তলা থেকে ওই শিশুটিকে জোর পূর্বক মুখ চেপে ৫ম তলার নির্জন স্থানের ফ্লোরে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।

এসময় ওই শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে লম্পট দুইজনকে আটক করে। পরে স্থানীয় দুই ফার্মেসির মালিক মঞ্জু ও আব্দুর রবের নেতৃত্বে ৪০ হাজার টাকায় রফাদফা করে দুইজনের একজন ২০ হাজার নিয়ে তামিমকে ছেড়ে দেয়। আর একজনকে আটক রাখে। বিষয়টি স্থানীয় সংবাদকর্মীরা সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও ডাক্তার শোভন কুমার বসাককে অবগত করেন।

এসময় তিনি থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ লম্পট রিপনকে রাত সাড়ে ৮টায় আটক করে থানায় নিয়ে আসে। এবং ২০হাজার টাকায় রফাদফায় ছেড়ে দেওয়া তামিম (২১) কে ধরার জন্য অভিযান চালিয়ে রাত ১১টায় এসআই নাজমুলের নেতৃত্বে ফোর্স নিয়ে তাকে আটক করা হয়।

এছাড়াও অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে রাব্বী (২২) ও তামিমের বড় ভাই নেওয়াজ (২৫)কে জিজ্ঞাসাবাদে জন্য থানায় আনা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুটির খালু ফজলুর রহমান বলেন, ওই শিশুটি বাসা থেকে খাবার নিয়ে চিকিৎসাধীন খালাত বোন শারমিন (২২) কে দেখতে আসে।
শনিবার বিকাল সাড়ে ৫টায় এঘটনা ঘটে। আমরা বিষয়টির সঠিক বিচার দাবী করছি।

চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া জানান, টিএসও এর অভিযোগের ভিত্তিতে রিপনকে রাত সাড়ে ৮টায় ও তামিমকে ১১টায় আটক করা হয়।