ভোলায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ভেদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করেছেন এক তরুণী।

বুধবার (২ আগস্ট) রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মামুন হাওলাদারের বিরুদ্ধে এ মামলা করেন।

এদিকে পুলিশ বৃহস্পতিবার দুপুরে তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে। আর আসামিকে গ্রেফতারে অভিযান শুরু করেছে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, তিন মাস আগে খালাবাড়ি বেড়াতে এসে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মামুন হাওলাদারের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় এইচএসসি পরীক্ষার্থী তরুণীর। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩০ আগস্ট প্রতিবেশীর বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করেন মামুন। দেখা করার কথা বলে তাকে ওই বাড়িতে নেয় মামুন। ওই তরুণী লজ্জা ও ভয়ে প্রথমে তা গোপন রাখে। ১ সেপ্টেম্বর মধ্যরাতে তার ঘরে ঢুকে আবারও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় তরুণীর খালা বুঝে ফেললে অভিযুক্ত মামুন পালিয়ে যায়।

পরদিন তারা অভিযোগ করতে প্রথমে ভেদুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে যান। সেখানকার কর্মকর্তার পরামর্শ অনুযায়ী ওই রাতেই সদর থানায় তরুণী বাদী হয়ে বুধবার রাতে মামুনকে একমাত্র আসামি করে মামলা করেন।