ভৈরবে নব-নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলরকে ফুলেল সংবর্ধনা

মোঃ সালাউদ্দিন অনুসন্ধানী প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌর নির্বাচনে নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মোঃ মানিককে ফুলেল সংবর্ধনা ও অভিনন্দন জানানো হয়,

ভৈরব পৌরশহরের ১১ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মোঃ মানিককে ফুল দিয়ে সংবর্ধনা জানান স্থানীয় সাধারণ জনতা।
উত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মোহাম্মদ সোলায়মান ও অন্যান্য নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন মোঃ সিজান আহমেদ সোহাগ, সভাপতি-বাংলাদেশ মানবাধিকার কমিশন-BHRC ভৈরব আঞ্চলিক শাখা কিশোরগঞ্জ,ও পরিচালক ক্রাইম পেট্রোল বাংলাদেশ লিঃ ভৈরব জোনাল অফিস।
মোঃ সালাউদ্দিন ভৈরবী, সাধারণ সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন-BHRC ভৈরব আঞ্চলিক শাখা কিশোরগঞ্জ ও কো-অর্ডিনেটর ক্রাইম পেট্রোল বাংলাদেশ লিঃ ভৈরব জোনাল অফিস।
এসময় কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মোহাম্মদ সোলায়মান নবনির্বাচিত ভৈরব পৌরশহরের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মানিককে সাধারণ মানুষের দুঃখ কষ্ট ভালো-মন্দ দেখাশোনা এবং খোঁজ-খবর রাখা সহ মানুষকে সেবা প্রদানের জন্য বিশেষভাবে আহ্বান জানান এবং নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর এর উত্তরোত্তর ভবিষ্যত কামনা করেন।