ভ‚রুঙ্গামারীতে সাড়ে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

ভ‚রুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের শিকার । ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম সরকার পাড়া নামক গ্রামে।

যৌন নির্যাতনের শিকার শিশুটির মা জানায় একই গ্রামের আব্দুল গফুরের লম্পট পুত্র মোঃ রমজান আলী(১৫) শিশুটিকে নানার বাড়িতে পৌছে দেয়ার কথা বলে তার মায়ের সামনেই ডেকে নিয়ে রাস্তায় বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে একটি শুকনো পুকুরে পাড়ের হাগড়া জঙ্গলে নির্জন স্থানে নিয়ে যৌন নির্যাতন করে। এ সময় শিশুটির মা বাবা শিশুটিকে নানার বাড়িতে না পেয়ে খোজাখুজি করতে থাকে। কিছু পরে লম্পট রমজানের পিতা গফুর ওই শিশুটিকে কৌশলে নিয়ে নদীতে গোসল করিয়ে আলামত নষ্টের চেষ্টা করে নানার বাড়িতে পৌছিয়ে দেয়। এদিকে শিশুটি নানার বাড়িতে এসে কান্নাকাটি শুরু করলে তার মা আসা মাত্র সকল ঘটনা জানা জানি হয়। বিষয়টি জানাজানির পর লম্পট রমজান আলী গাঁঢাকা দিয়েছে। পরে শিশুটিকে ভুরুঙ্গামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ভুরুঙ্গামারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাদ্দাম হোসেন বলেন, প্রাথমিক ভাবে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে। যৌন নির্যাতনের বিষয়টি পরিক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান জানান, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।