ব্রাহ্মণবাড়িয়ায় চার ভুয়া ম্যাজিস্ট্রেট-পুলিশ গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চার ভুয়া ম্যাজিস্ট্রেট-পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল উপজেলার উচালিয়াপাড়া মোড় এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাতে সরাইল থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার রামপুর এলাকার ইসমাইল ভূঁইয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৮), বরগুনা জেলার সদর উপজেলার গর্জনবুনিয়া গ্রামের কাশেম আলী খাঁর ছেলে লিটন মিয়া (২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার দেওড়া গ্রামের উত্তর হাটির তোয়াজ উদ্দিনের ছেলে মিজান মিয়া (৩২) ও একই উপজেলার দেওড়া গ্রামের বাগবাড়িয়া এলাকার নূর মিয়ার ছেলে মো. জহির মিয়া (৪০)।

পুলিশ জানায়, বুধবার রাতে সরাইল উপজেলার উচালিয়াপাড়া মোড় এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তারা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। পরে তাদের প্রাইভেটকার তল্লাশি করে বিভিন্ন ধরনের স্টিকার, পুলিশের সিগন্যাল লাইট ও ওয়াকিটকি ওয়ারলেস সেট উদ্ধার করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল।

এ ঘটনায় বুধবার রাতে এএসআই ইউসুফ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।