বেআইনিভাবে তৈরির অভিযোগে মুম্বাইয়ে কঙ্গনার অফিস ভেঙ্গে চুরমার

মুম্বাইয়ের পালি হিলে বেআইনিভাবে তৈরির অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানায়াতের অফিস ভেঙ্গে চুরমার করেছে বিএমসি। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে কঙ্গনার অফিস ভেঙ্গার কাজ শুরু হয়।

মুম্বাইতে হাজির হয়ে আবারো মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে মন্তব্য করলেন কঙ্গনা। ফিল্ম মাফিয়াদের সঙ্গে একযোগে তার বিরুদ্ধে উদ্ধব ঠাকরে প্রতিশোধ নিয়েছেন বলে মন্তব্য করেন কঙ্গনা।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে শিবসেনা নেতৃত্বের সঙ্গে টানা বাগযুদ্ধ, সংঘাত চলছে কঙ্গনা রানায়াতের। মুম্বাই নিরাপদ নয়, পাক অধিকৃত কাশ্মীর- এমন সব মন্তব্য করেছেন কঙ্গনা। উল্টো দিকে শিবসেনাও কার্যত তাকে মুম্বাইয়ে না ঢোকার হুমকি দেয়। তার মধ্যে আবার বুধবার কঙ্গনার পালি হিলসের অফিস বেআইনি নির্মাণের অভিযোগে ভাঙতে শুরু করে বৃহন্মুম্বই পুর কর্তৃপক্ষ। কিন্তু কঙ্গনার আইনজীবী বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। আদালত অফিস ভাঙার কাজে আপাতত স্থগিতাদেশ দিয়েছে।

পাশাপাশি তিনি আরও বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী যা-ই করুন না কেন, তার মনোবল ভাঙ্গতে পারবেন না। অযোধ্যার পাশাপাশি কাশ্মীর নিয়েও সিনেমা তৈরি করবেন বলে স্পষ্ট জানান কঙ্গনা।

মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে আক্রমণে মাঝেই একের পর এক ভিডিও শেয়ার করেন কঙ্গনা। যেখানে ‘গণতন্ত্রের মৃত্যু’ বলে ক্যাপশন দিতে দেখা যায় কঙ্গনাকে। গণতন্ত্রের মৃত্যু এই ক্যাপশন দিয়েই নিজের সোশ্যাল হ্যান্ডেলে অফিস ভাঙার ভিডিও শেয়ার করেন কঙ্গনা।

প্রসঙ্গত, করোনার কারণে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মুম্বাইতে নির্মাণ সংক্রান্ত যে কোন কাজ বন্ধ রাখার নির্দেশ দেয় বম্বে হাইকোর্ট। আদালতের নির্দেশ অমান্য করে বিএমসি কীভাবে ওই কাজ করল, তা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা।

এর আগে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে মন্তব্য করে মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের পর বুধবার মুম্বাইকে পাকিস্তানের সঙ্গে তুলনা করে করে ঝলসে ওঠেন অভিনেত্রী।