বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আমিনুর রশিদের মৃত্যু’তে শোক

রোমেল ইসলাম শান্ত বাবুঃ বাংলাদেশ স্বাধীনতা যুদ্ধে প্রথম পাকসেনাকে গুলি করে পরাজিতকারী  বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জনাব কমান্ডার মোঃ আমিনুর রশিদ সিদ্দিকী সাহেব গতকাল সন্ধ্যা ৭ঘটিকায় ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।
এই বীর মুক্তিযোদ্ধা প্রতি  সরকারি ভাবে রাষ্ট্রীয় সম্মাননা পরিদর্শন করেন এবং একমিনিট নিরবতা পালন করেন তারপর করুন সুরে বেজে উঠেন এই বীর মুক্তিযোদ্ধা প্রতি সম্মাননা জানান শতশত মানুষ তিনি যেই সব প্রতিষ্ঠানে ছিলেন  সম্পাদক, মুক্তির ও বাংলাদেশ।
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,  মুক্তিযোদ্ধা পরিবহন মালিক কল্যাণ সমিতি।  প্রতিষ্ঠাতা কমান্ডার,  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থানা কমান্ড বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ।  সভাপতি,  বাংলাদেশ মুক্তিযোদ্ধা এগ্রো কল্যাণ ফাউন্ডেশন।
ব্যবস্থাপনার পরিচালক ও চেয়ারম্যান,  মুক্তবাংলা পরিবহন লিমিটেড।  প্রতিষ্ঠাতা মহাসচিব,  জাতীয় মুক্তিযোদ্ধা পাটি। সভাপতি,  বাংলাদেশ জাতীয় বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ঐক্য পরিবহন।
সাধারণ সম্পাদক,  মুক্তিযোদ্ধা ও দারিদ্র্য পূনর্বাসন কল্যাণ সমিতি  রাতে উত্তরা ১৪নং কল্যাণ সমিতির কবরস্থানে দাফন করা হয়।
শোক বার্তা দিয়েছেন আলতাব রিয়েল এসেস্ট এর এমডি ও ক্রাইম পেট্রোল বিডির সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী, আরো শোক জানিয়েছে ক্রাইম পেট্রোল বিডি পরিবার।