বিয়ের প্রস্তাব নিয়ে বিব্রত ফারিয়া

অসংখ্য বিয়ের প্রস্তাব নিয়ে বিব্রত জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এমন বেশকিছু বিবাহের লিখিত প্রস্তাবের ছবি তুলে প্রকাশও করেছেন তিনি।

সোশ্যাল হ্যান্ডেলের বিভিন্ন মাধ্যম ও মুঠোফোনে এসব প্রস্তাব পান শবনম ফারিয়া। প্রস্তাবে অনেকেই বলছেন, ‌আমাকেই বিয়ে করো। তোমার জন্য অপেক্ষা করছি। যদি দ্বিতীয় করতে চাও তবে আমিই তোমাকে বিয়ে করবো।

রোববারের এই স্ট্যাটাস দেয়ার পর থেকেই ফেসবুক থেকে উধাও হয়ে যান শবনম ফারিয়া। ফেসবুক থেকে সরে গেলেও বিবাহের প্রস্তাব থেকে রেহাই পাচ্ছেন না জনপ্রিয় এই অভিনেত্রী।

২৯ নভেম্বর ফারিয়া লেখেন, আমার বিচ্ছেদের সংবাদ প্রকাশের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর। এরপর ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুজন। সবশেষ চলতি বছরের ২৭ নভেম্বর বিয়ের ঠিক ৬৬৫ দিনের মাথায় বিচ্ছেদ হয় এই দম্পতির।

নিজের ফেসবুক পেজে ফারিয়া লেখেন, জীবনটা নদীর মতো। কখনো জোয়ার, কখনো ভাটা। কখনো বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়! আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না।