বিরামপুর পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত

দিনাজপুরের বিরামপুর পৌরসভার পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলায়মান হোসেন মেহেদী।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলায়মান হোসেন মেহেদী জানান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল গত (২৭ জুলাই) সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। আজ (২৮ জুলাই) মঙ্গলবার দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো ১২টি নমুনার মধ্যে মেয়রসহ ৫ জনের করোনা পজিটিভ আসে।

তিনি আরও জানান, গেলো রোববার মেয়রের স্ত্রী, সন্তানসহ পরিবারের আরও ১৬ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিরামপুর উপজেলায় এখন পর্যন্ত ১৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১০৪ জন।

এদিকে বিরামপুরউপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাথে যোগাযোগ করছি এবং হাসপাতালের ডাক্তারগণ তাদের প্রেসক্রিপশন করে দিচ্ছেন।

এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিরামপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য সরকারিভাবে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেখানে এখন পর্যন্ত ১২ জন রোগী ভর্তি রয়েছে।