বিরামপুরে আমন ধান সংগ্রহে উন্মুক্ত লটারী ও দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ 

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর)ঃ দিনাজপুরের বিরামপুরে উপজেলা খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে আজ রবিবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে অভ্যন্তীণ আমন ধান সংগ্রহ ২০১৯-২০ মৌসুমের আওতায় কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ শিবলী সাদিক। এসময় প্রধান অতিথি নিজের হাতে লটারির টোকেন তোলেন এবং বলেন, যে কৃষকের নামে স্লিপ শুধু তার মাধ্যমেই ধান ঢুকবে অন্য কেউ দিতে পারবে না। যদি অন্য কেউ দিতে যায় তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু ও পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল। অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, অধ্যক্ষ শিশির কুমার সরকার, কৃষি কর্মকর্তা নিকছন চন্দ্র পাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুল, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও আ’লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
পরে কৃষক নির্বাচন শেষে উপজেলার গরীব-অসহায় ও দুস্থদের মাঝে সরকারি অনুদানের ৫০ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হয়।