বিমানবন্দর রেল স্টেশনে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এ, আর, মজিদ শরিফঃ- রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে আকাশ (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিমানবন্দর রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্সের সদস্যরা।

বুধবার রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে দুপুর ১২টার দিকে ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আকাশ (২৮)কে গ্রেফতার করে। এই সময় তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন বিমানবন্দর রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম।

বিমানবন্দর রেল স্টেশন ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম ক্রাইম পেট্রোল বিডি’কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি  জানতে পারেন যে, রাজশাহী থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনে মাদকদ্রব্য আসছে। এই সংবাদ পাওয়ার সাথে সাথে দুপুর ১২টার দিকে এসআই আমিনুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স বিমানবন্দর রেলস্টেশনে অবস্থান নেন। বনলতা এক্সপ্রেস টেনের সন্দেহজনক যাত্রীদের তল্লাশী করা হয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী আকাশকে দেখে সন্দেহ হয়। তাকে তল্লাশী করে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আকাশের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে (আকাশ) মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আমিনুল ইসলামের মাদক বিরোধী এই অভিযানকে অভিন্দন জানিয়েছেন স্টেশনের যাত্রীরা।

বিমানবন্দর রেলস্টেশনের ফাঁড়ি ইনচার্জ আমিনুল ইসলাম আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে রেলস্টেশনে অভিযান চালিয়ে আকাশকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আকাশের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মামলা নং-১, তারিখ ১৩ জানুয়ারী’২০২১।