বিজয়নগরে ভলিউড অভিনেতা সালমান খানের ভক্তের ৫৩তম জন্মদিন পালন

অপূর্ব দেব: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২০বছর ধরে ভলিউড হার্টথ্রব অভিনেতা সালমান খানের জন্মদিন পালন করে আসছে তার এক অন্ধভক্ত।
বিজয়নগরের মৃত হাজী আঃ আজিজ মিয়ার ছেলে মোঃ ফরিদ মিয়া (৩৫) পেশায় একজন কৃষিজীবি । ১৯৯৯সাল থেকে শুরু করে ঘটা করে জন্মদিন পালন। সালমান খানের ৫৩তম জন্মদিনে ২০তম জন্মদিন পালন করেন এই ভক্ত। কোন চাওয়া পাওয়া নয় ভলিউড অভিনেতা সালমান খানের ভালবাসার অজানা এক মোহে আকৃ®ট হন বিজয়নগরের ফরিদ। প্রিয় অভিনেতার লাইফস্টাইল আর অভিনয়ের ঝলকে মুগ্ধ হয়ে পড়েন তিনি। সেই থেকে শুরু করেন প্রিয় অভিনেতার জন্মদিন পালন । সাধ্য অনুযায়ী ব্যায় করেন প্রিয় অভিনেতার জন্মদিনে। এলাকার নানান শ্রেণীপেশার মানুষ ও জনপ্রতিনিধীদের নিয়ে কেককাটা ও তাবারক বিতরন করেন।
১৯৯৯সাল থেকে আজঅব্দি পালন করে আসছে প্রিয় অভিনেতার জন্মদিন । ভালবাসার মানুষটিকে কাছ থেকে এক পলক দেখা ও একটু কথা বললেই যেন মনের আশা পূর্ণ হয়। বুধবার সকাল ১১টায় কেককেটে জন্মদিন উৎসব করেন অতঃপর উপস্থিত সবার মাঝে তাবারক বিতরন করে সালমানের সুসাস্থ্য কামনা করেন । মিডিয়ার মাধ্যমে অভিনেতা সালমান খানের সাথে সাক্ষাতের সহযোগীতা চেয়ে আশা ব্যক্ত করেন তিনি, দীর্ঘ ২০তম জন্মদিন পালনে উচ্ছসিত এলাকাবাসী, তার দীর্ঘ প্রচেষ্টার সফলতা কামনা করেন এলাকাবাসীরা।