বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু তাদের সমর্থক কম নয়

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু তাদের সমর্থক কম নয়। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তাদের প্রার্থী পরাজিত হলেও তারা কম ভোট পায়নি। সুতরাং সব বিষয়ে লক্ষ রেখে আমাদের পথ চলতে হবে।

রোববার বিকেলে তেজগাঁও কলোনি মার্কেট প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, যে কাজই করেন না কেন, জনগণের চোখের ভাষা এবং মনের ভাষা বুঝে চলতে হবে। তা না হলে তারা নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে দেবে, যেমনটি বিএনপিকে দিয়েছে।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রসঙ্গ তুলে ধরে দলটির সাধারণ সম্পাদক বলেন, উন্নয়নের যেসব উদ্যোগ নেওয়া হয়েছে, তা সফলভাবে শেষ করতে পারলে দেশে বিপ্লব ঘটে যাবে। তাই এই উন্নয়নের পথে জনগণকে সাথে নিয়ে আরেকটি ভোট বিপ্লব ঘটাতে হবে আগামী নির্বাচনে।

ঢাকা-১২ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে কর্মী সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ অন্য নেতারা।