বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটিতে সেই উত্তর মিলবে দর্শকদের

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার সিক্যুয়েল এ সিনেমাটিকে ঘিরে দর্শকের আগ্রহের শেষ নেই।

এ সিরিজের প্রথম সিনেমাটি যারা দেখেছেন শেষ মুহূর্তে তাদের মনে একটি প্রশ্নই জেগেছে, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিল। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটিতে সেই উত্তর মিলবে দর্শকদের।

এদিকে সিনেমাটি মুক্তির আগে এর পোস্টার প্রকাশ করছেন নির্মাতারা। এর আগে কয়েকটি পোস্টার প্রকাশ করেছিলেন। গতকাল প্রকাশিত হয়েছে সিনেমাটির আরো একটি পোস্টার। সেখানে দেখা গেছে, উপরের অংশে, কাটাপ্পা একটি শিশুকে কোলে নিয়ে আছেন। আর তার নিচের অংশে দেখা গেছে, কাটাপ্পা বাহুবলিকে হত্যা করছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্টারটি প্রকাশ করে এর ক্যাপশনে লেখা হয়েছে, ‘যে বালকটিকে তিনি লালন-পালন করেছিলেন, বড় হওয়ার পর তাকেই তিনি হত্যা করেছিলেন।’ মূলত বাহুবলি সিনেমার যে মূল রহস্য তা তুলে ধরা হয়েছে এ পোস্টারে।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এসএস রাজামৌলি। আগামী ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এর আগে আগামী ১৬ মার্চ সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হবে বলে জানা গেছে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।