বাবাকে আশ্রয় দেয়ায় প্রতিবেশীকে পেটালো ছেলে

বাবাকে আশ্রয় দেয়ায় প্রতিবেশীকে পেটালো ছেলে

পিতাকে আশ্রয় দেয়া এক পরিবারের তিন সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করেছেন আশ্রয় গ্রহীতার ছেলে ও আপন ভাই। শনিবার (২২ আগস্ট) পিরোজপুরের ইন্দুরকানীতে নির্মম এ ঘটনা ঘটে।

গুরুতর আহতদের একজন পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন এবং অন্যজন বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের সুধীর হালদার (৬৫) জানান, বিগত এক বছর ধরে প্রতিবেশী হিমাংশু বৈরাগী তার বাড়িতে বাস করছেন। এ ঘটনায় ক্ষিপ্ত ছিলেন হিমাংশুর ছেলে এবং আপন ভাই। তাই একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে স্থানীয় মিলবাড়ীতে হিমাংশুর ছেলে অসীম বৈরাগী এবং তার ভাই মনতোষ বৈরাগী বেদমভাবে পিটিয়ে সুধীর, তার ছেলে বিষ্ণু হালদার (৩৫) এবং স্ত্রী দীপিকা হালদাকে (৫০) গুরুতরভাবে আহত করে। মাথায় আঘাতপ্রাপ্ত সুধীর পিরোজপুর জেলা হাসপাতালে এবং বিষ্ণু নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

তবে হিমাংশু জানান, ৯ বছর পূর্বে স্ত্রী মারা যাওয়ার পর ছেলেরা তার খোঁজ খবর না নেয়ায় এবং তার সঙ্গে খারাপ আচরণ করায় তিনি সুধীরের বাড়িতে থাকতেন। এজন্য তার ছেলে এবং ভাই ক্ষিপ্ত হয়ে সুধীরের পরিবারের সদস্যদের ওপর হামলা করেছেন।

এ ঘটনায় ভুক্তভোগীরা এখন পর্যন্ত থানায় লিখিত কোনো অভিযোগ দেয়নি বলে জানিয়েছেন ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান।