বাবলাতলা ব্রিজ এলাকায় ছুরিকাঘাতে যুবক নিহত

যশোর শহরের উপশহর বাবলাতলা ব্রিজ এলাকায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মিরাজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মিরাজ সদর উপজেলার পাগলাদাহ মাঠপাড়া এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

পুলিশের দাবি, ছয় ভাই- বোনের মধ্যে ঝগড়া চলাকালে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ঘাতক ছোট ভাই ইরানকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

নিহতের বড় বোন ময়না বেগম জানান, আজ (শুক্রবার, ১৩ নভেম্বর) দুপুরে তার বাড়িতে ভাই-বোনদের দাওয়াত ছিল। দাওয়াতে ছোট ভাই মিরাজ, তার দুই স্ত্রী, ছোট ভাই ইরান ও অপর তিন বোন আসেন। দুপুরে পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সাথে তার গোলযোগ হয়। একপর্যায়ে মিরাজ তাকে চড় মারে। ছোট ভাই ইরান বাধা দিতে গেলে মিরাজ তাকেও মারধর করে। একপর্যায়ে সব ভাই- বোনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় ইরান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছুরি মারে। পরে চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তারা মিরাজকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে যশোর কোতোয়ালি থানার ওসি (অপারেশন) আবু হেনা মিলন বলেন, ‘ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে জানা গেছে, ভাই-বোনের মধ্যে ঝগড়ার সূত্র ধরে হত্যার ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ইরানকে ধরতে অভিযান শুরু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’