বাপ্পী দুই নায়িকার সাথে করেছেন ‘গিভ অ্যান্ড টেক’

ফেরারী ফরহাদের লেখায়, ঢাকা মুভিজ প্রযোজনায় অপূর্ব রানার গল্প ও চিত্রনাট্যে নির্মিত ‘গিভ অ্যান্ড টেক’ এ অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তার বিপরীতে অভিনয় করেছেন দুই নায়িকা অধরা খান ও বিপাশা কবির। চলতি সপ্তাহেই এ ছবির শুটিং শুরু করেছেন তারা।

তবে ছবির গল্প তথাকথিত ‘গিভ অ্যান্ড টেক’-এর মতো কিছুই থাকছে না বলে জানালেন নির্মাতা। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, মানুষ তার স্বার্থের জন্য অনেকসময় সেক্রিফাইস করে আবার অনেককিছুতে আপোষ করে। এখানে ফিল্ম বা মিডিয়ার কোনো গল্প নেই। এটি হচ্ছে রোমান্টিক থ্রিলার ও হরর মিশ্রিত গল্পের ছবি। এ সময়কার গল্পের ছবি ‘গিভ অ্যান্ড টেক’।

পরিচালক রানা গিভ অ্যান্ড টেক প্রসঙ্গে বলেন, ২০২১ সালের দর্শকরা কী ধরনের ছবি চায়, তাদের চাওয়া প্রাধান্য দিয়েই এ ছবি বানাচ্ছি। তাছাড়া আগামী সময়ের সিনেমা হলের পাশাপাশি এ ছবিটি যেন ওটিটি প্লাটফর্মেও চালাতে পারি সেটা মাথায় নিয়েও নির্মাণ করছি। ইতোমধ্যে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সুদীপ কুমার দীপের লেখা গানের কণ্ঠ দিয়েছেন কলকাতার অশোক।

ইমপ্রেস টেলিফিল্মের ‘প্রিয় কমলা’র পর ‘গিভ অ্যান্ড টেক’ ছবির শুটিং করছেন বাপ্পী। তিনি বলেন, এ ছবিতে বাপ্পীকে সাইকো চরিত্রে দেখা যাবে। তিনি বলেন, ছবির গল্প আধুনিক। পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবি।

অপূর্ব রানার আঠারোটি ছবি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে। উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে গোপন সূত্র, নজর, জীবনে তুমি মরনে তুমি, অভিশপ্ত রাত, পালাবার পথ নেই, পুড়ে যায় মন, ইনোসেন্ট লাভ।

ডিজিটালি যুদ্ধ করতে হলে পাশ্ববর্তী দেশের ছবির প্যাটার্নে নির্মাণ করতে হবে মনে করেন রানা। তিনি বলেন, দেশের সাবজেক্ট নিয়ে ছবি করছি। আমরা আমাদের গল্প ও নির্মাণ দিয়েই ওটিটির জন্য ফাইট করবো। ছবিটি ওটিটিতে মুক্তি দেব তবে আগে অবশ্যই সিনেমা হলে প্রদর্শন করবো। নির্মাতা জানান, আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত ঢাকায় শুটিংয়ের পর শ্রীমঙ্গলে বাকি কাজ হবে।