বাগেরহাটে ২৭০০ ভিডিপি পরিবারের পাশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলার ০৯ টি উপজেলার প্রতি উপজেলায় ৩০০ টি ভিডিপি পরিবারের মাঝে সর্বমোট ২৭০০ ভিডিপি পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে বাগেরহাট জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে। দুপুরে জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে এ সহায়তা প্রদান করেন,বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ,জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,

জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি,সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান,সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ অত্র দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ,এনডিসি,পিএসসি,জি মহাপরিচালক বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর নির্দেশনায় এবং মোল্লা আমজাদ হোসেন, পিএএমএস,পরিচালক,খুলনা রেঞ্জ ,খুলনা এর সার্বিক তত্ত্ববধানে জেলা কমান্ড্যান্টের কাযার্লয়,বাগেরহাট এ মানবিক সহায়তা কার্যক্রম বাস্তবায়ন করে।

জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা ব্যাপি করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করণ, বহিরাগত ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করণ এবং ত্রাণ কার্যক্রমে আনসার ও ভিডিপির দায়িত্বশীল ভূমিকার ভূয়সি প্রশংসা করেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করে সকলের মাঝে মানবিক সহায়তা তুলে দিয়ে তিনি আনসার ভিডিপির সাফল্য কামনা করেন।