বাউফলে বসত বাড়িতে হামলা ভাংচুর !!

কহিনুর বাউফল (পটুয়াখালী ) সংবাদদাতা ঃ পটুয়াখালী জেলার বাউফলে মো. জাহাঙ্গীর সরদার (৪৫) নামের এক ব্যক্তির বসত বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকাল থেকে দফায় দফায় এঘটনা ঘটে উপজেলার মদনপুরা ইউনিয়নের মদনপুরা গ্রামে।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, মো. জাহাঙ্গীর সরদারের সাথে একই গ্রামের মো. ইসমাইল সরদার(৪৮) ও লতিফ খান (৬০)’র সাথে প্রায় ৪ বছর ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলছে। গত বৃহস্পতিবার জাহাঙ্গীর সরদার ঢাকা থেকে বাড়িতে আসে। ঘটনার দিন বিকালে পূর্ববিরোধের জের ধরে ইসমাইল ও লতিফের নেতৃত্বে প্রায় ২০-২৫ জনের একটি দল জাহাঙ্গীর সরদারের বাড়িতে কয়েক দফায় হামলা চালায়।

এসময় বসত বাড়িতে ব্যাপক ভাংচুর করা হয়। জাহাঙ্গীর সরদার অভিযোগ করে বলেন, ‘ইসমাইল, লতিফ, মুশফিকুর, ওবায়দুল, রুবেল, সম্্রাট, শুভ, জহিরুল ও ইমরানসহ প্রায় ২০-২৫জন সন্ত্রাসী আমাকে হত্যা করার উদ্দেশ্যে হামলা করে। তাঁরা আমার ঘরের সব আসবাসপত্র ভাংচুর করে। ড্রয়ার ভেঙে প্রায় ১লাখ টাকা লুটপাট করে নিয়ে যায়। ’

অভিযোগ অস্বীকার করে লতিফ খাঁন বলেন,‘হামলার ঘটনা মানুষের কাছে শুনছি তবে আমি জড়িত না।’
এবিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,‘ পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।