বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

বাউফল (পটুয়াখালী ) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্দোগে নানা আয়োজনের মধ্যে দিয়ে পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। রবিবার সকাল সাতটায় দলীয় দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।

এরপর জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে সকাল দশটায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয় জনতা ভবনে দিবসটির উপরে আলোচনা সভা ও দোয়া -মিলাদ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহঃসভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত খান সানা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারন অর রশিদ খান, পৌর যুবলীগের সভাপতি মামুন খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা মাহামুদ হাসান রুবেল,রিয়াজ সিকদার প্রমুখ ।

অপরদিকে বাউফল উপজেলা প্রশাসনের উদ্যোগে বেলা এগারোটায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে দিবসটি উপলক্ষে শিশুদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার ,ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিসু,ওসি মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা বৃন্দ।