বগুড়ায় পৃথক অভিযানে ১৪ জনকে আটক

বগুড়া: বগুড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) পৃথক অভিযানে চোলাইমদ, দেশীয় অস্ত্রসহ মাদক কারবারি ও ছিনতাইকারী চক্রের ১৪ জনকে আটক করা হয়েছে।বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার (১৫ জানুয়ারি) রাতভর অভিযান চালিয়ে সদর উপজেলার নিশিন্দারা ট্যাংকির ব্রীজ মোড়স্থ ছোট কুমিড়াগামী পাঁকা রাস্তার ওপর এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের বাইপাসের পাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে ৫০ লিটার চোলাইমদ, ২টি ছুরি, ২টি এন্টি কাটার, ১টি প্লাস, ১টি টেস্টার, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি রেঞ্জসহ মাদক কারবারি ও ছিনতাইকারী চক্রের মোট ১৪ জনকে আটক করা হয়।
র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. খলিলুর রহমান (সহকারী পুলিশ সুপার)  বলেন, আটক মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীরা দীর্ঘদিন ধরে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক, চুরি, দস্যুতা, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।আটক মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।