বগুড়ায় নববধূর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বুধবার সকালে বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়ার ভবানীগঞ্জে একটি বাড়ির বাথরুম থেকে এক নববধূর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে জনমনে নানা প্রশ্নের দেখা দিয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়া উত্তরপাড়া (ভবানীগঞ্জ) গ্রামের জনৈক আনিছার রহমানের পুত্র ক্ষুদ্র আম ব্যবসায়ী সুমন মিয়া (২৬) গত ৩/৪ মাস পূর্বে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মধ্য রানীর পাড়া গ্রামের লেবু মিয়া প্রাং এর মেয়ে মীনা আক্তারকে বিবাহ করে।

বিবাহের পর তাদের দুজনের সংসার ভালই চলছিল। এর মধ্যে মীনা গত ২/৩ দিন পূর্বে মায়ের বাড়ী থেকে স্বামীর বাড়ীতে আসলে তার স্বামীর পরিবারের লোকজন তার মন খারাপ দেখতে পায়। কারণ জানতে চাইলে সে কাউকে সে ব্যাপারে কিছু বলেনি।

বুধবার সকাল অনুমানিক সাড়ে ৫ টার দিকে সবার অজান্তে নিজের বাথরুমে গলার ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরুৎহাল রির্পোট শেষে লাশটি মর্গে প্রেরণ করেন।

থানা পুলিশ জানান, লাশ ঝুলন্ত অবস্থায় জিহŸায় কামড় দেওয়া অবস্থায় ছিল। ময়নাতদন্ত রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এটি হত্যা না আতœহত্যা তা বলা যাচ্ছে না। সদর থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।