বখাটের হামলায় এসএসসি পরীক্ষার্থী জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে তাহমিনা আক্তার (১৫) নামে স্কুলছাত্রীকে কুপিয়ে ও গলায় ওড়না পেঁচিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

আশঙ্কাজনকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোরমর্দন গ্রামের স্কুলছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

তাহমিনা এসএসসি টেস্ট পরীক্ষা শেষে বাড়ি এসে ঘরে প্রবেশ করার পর পর স্কুল ড্রেস পরা অবস্থায় কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও চোরমর্দন এলাকার মো. তফিজউদ্দিন হাওলাদারের মেয়ে সে।

এ ঘটনায় বুধবার সকালে ছাত্রীর বাবা তফিজউদ্দিন হাওলাদার বাদী হয়ে অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে সিরাজদিখান থানায় মামলা করেছেন।

তাহমিনার বাবা তফিজ উদ্দিন জানান, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসির টেস্ট পরীক্ষা শেষে বিকেলে বাড়িতে এল মুখোশপরা ২-৩ জন দুর্বৃত্ত তাহমিনার ওপর হামলা চালায়।

এ সময় তাহমিনাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (শ্রীনগর-সিরাজদিখান সার্কেল) সামসুজ্জামান বাবু জানান, বর্তমানে পুলিশের একাধিক টিম হামলাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টা চালাচ্ছে। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা এখনও পরিষ্কারভাবে জানা যায়নি। ভিকটিমের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।