ফকিরহাটে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফকিরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। রবিবার (০৭জুলাই) বেলা ১২ টায় ফকিরহাট উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

এসময় লিখিত প্রেস বিজ্ঞপ্তি পাঠ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য।প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে,গত ২০ শে জুন আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে বাহিরদিয়া-মানসা ইউনিয়নের লালচন্দ্রপুর গ্রামের সালাম মোল্লার চায়ের দোকানের সামনে আনোয়ার বিশ্বাসের ছেলে ইব্রাহীম বিশ্বাস ও নজরুল মোল্লার ছেলে সাইফুল মোল্লার সাথে তর্কাতর্কি হচ্ছে।

এমন সময় আমার বোনের জামাই নজরুল মোল্লা ভাগ্নে সাইফুলকে ধরে বাড়ি নেবার পথে এলাকার গ্রাম পুলিশ তাদের পথ আটকে দাড়ায় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে আমার ভাগ্নের উপর চড়াও হলে আমার বোনের জামাই দেলোয়ার বিশ্বাসকে বাধা দেই।বাধা প্রদানের এক পর্যায়ে দেলোয়ার বিশ্বাস নাটকীয় ভাবে পড়ে যায়।

এবং সেই পড়ে যাওয়াকে কেন্দ্র করে ফকিরহাট মডেল থানায় আমার ভাগ্নে সাইফুল ইসলামকে ১ নাম্বার আসামী, বোনের জামায় নজরুল মোল্লোকে ২য়, বোন জাহেদা খাতুন ৩য় ও ভাগি মুন্নিœ খাতুন-কে ৪র্থ নাম্বার আসামী করে মামলা দায়ের করে যার নং-১০, তাং-২১-০৬-২০২০। আর এই মামলা দিয়ে আমার বোনের পরিবারকে হয়রানি করছে। এমতাবস্থায় প্রশাসনের সুষ্ঠু তদন্ত দাবী করছি। যাতে এই মামলাবাজ দেলোয়ার বিশ্বাসের হয়রানির হাত থেকে আমার অসহায় বোনের পরিবার রক্ষা পায়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই ফারুক হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, মামলার তদন্ত চলছে। সুষ্ঠু তদন্ত ও সত্যতা যাচাই পূর্বক ব্যাবস্থা গ্রহণ করা হবে।