প্রভার ‘হঠাৎ দুঃসময়’

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি মানিকগঞ্জের সাটুরিয়া থানার বালিয়াতির জমিদার বাড়িতে ‘হঠাৎ দুঃসময়’ শিরোনামের নাটকের শুটিং সম্পন্ন করেন। শফিকুর রহমান শান্তনুর রচনায় এ নাটকটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ ও অনিক বিশ্বাস।

এ নাটকের গল্পে দেখা যাবে, একদল ছাত্র-ছাত্রী তাদের শিক্ষকদের সঙ্গে রাজবাড়িতে শিক্ষা সফরে যান। শিক্ষা সফরে গিয়ে কিডন্যাপ হয় নিশু ম্যাডাম। টিচার নিশু ম্যাডামকে রাজবাড়ির পাশে কিডন্যাপ করে বন্দি করে রাখে কিডন্যাপার মারুফ। একটা পর্যায়ে নিশু আসল সত্য জানতে পারে যে, আসল কিডন্যাপার মারুফ নয়। আসল কিডন্যাপার নিশুর স্বামী জামিল। এভাবে সেখানে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

নিশু ম্যাডামের চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। কিডন্যাপার মারুফের চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ এবং নিশুর স্বামীর চরিত্রে তানভীর মাসুদ। আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান ও ওবিদ রেহান।এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছে রাবিনা বৃষ্টি, অবান্তিকা মায়া, সুবর্ণা সাঈদ, সোহাগ বিশ্বাস, সাহিল সাগর, রুহুল আমিন ভূইয়া সুমি সহ আরো অনেকে।

ঈশান মাল্টিমিডিয়া প্রযোজিত রোমান্টিক ও কমেডি গল্পের এ নাটকটি খুব শিগগিরি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।