‘প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূল মানুষের পাশে আছি’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূল মানুষের পাশে আছি বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ (সোমবার) বিকেলে নগর ভবনের বুড়িগঙ্গা হলে নগরীর ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সাথে অনলাইন প্ল্যাটফর্মে সংযুক্ত হয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার তাপস।

এ সময় শেখ তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে যে লক্ষ্য দিয়েছেন, সে লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূলের মানুষের পাশে আছি। শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণই তার প্রমাণ। আমরা দক্ষিণ সিটির ৭৫টি ওয়ার্ডের ১০০ জন কাউন্সিলরের মাধ্যমে ৩০ হাজার শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করব। প্রকৃত শীতার্ত মানুষরাই যাতে উপকার পায়, সেজন্যই আমরা কাউন্সিলরদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে এই কার্যক্রম পরিচালনা করছি। মশক নিয়ন্ত্রণ থেকে শুরু করে বর্জ্য ব্যবস্থাপনা, রাস্তাঘাট সংস্কার, সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ সকল বিষয় জনগণের পাশে থেকে কাউন্সিলররা নিরলস পরিশ্রম করছেন তা সত্যিকার অর্থেই খুবই প্রশংসনীয়।

এ সময় জনগণের কল্যাণার্থে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন তার কার্যক্রম চালিয়ে যাবে উল্লেখ করে ডিএসসিসি মেয়র বলেন, ঢাকাবাসীর সাথে থেকে একটি উন্নত ঢাকা গড়ে তুলতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কাজ করে যাবে।

এ সময় ডিএসসিসি মেয়রের সাথে অন্যান্যের মধ্যে দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মো. বদরুল আমিন, প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামানসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।