প্রতিযোগীর মন্তব্যে অসন্তুষ্ট হন অমিতাভ বচ্চন

ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’। শো-এর সঞ্চালক বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। সেখানে প্রতি শো’তে দেখা মেলে নানা রকম প্রতিযোগীর। প্রত্যেক প্রতিযোগীর জীবনের বিভিন্ন গল্প উঠে আসে এই শোয়ে। যা শুনে কখনো কখনো অবাক হয়ে যান বিগ-বি।

সম্প্রতি তেমনই একটি কাণ্ড ঘটল ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। মধ্যপ্রদেশের প্রতিযোগী কোশলেন্দ্র সিংয়ের ইচ্ছের কথা শুনে রীতিমতো চটে গেলেন অমিতাভ বচ্চন। কোশলেন্দ্র মধ্যপ্রদেশের এক গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি।

শো উইথ করার আগে বেশকিছু অর্থ জেতেন তিনি। যার পরিমান ছিল ৪০ হাজার টাকা। তার পরেই এমন এক মন্তব্য করেন যাতে অসন্তুষ্ট হন বিগ-বি।

অমিতাভ বচ্চন ওই প্রতিযোগীকে জিজ্ঞাসা করেন, এই টাকা দিয়ে তিনি ভবিষ্যতে কী করার পরিকল্পনা করেছেন। কোশলেন্দ্র বলেন, তার স্ত্রীর মুখে প্লাস্টিক সার্জারি করাবেন। এই উত্তর শুনে রীতিমতো চমকে যান অমিতাভ।

সঙ্গে সঙ্গে জিজ্ঞাসা করেন, কেন তিনি তার স্ত্রীর প্লাস্টিক সার্জারি করাতে চান? উত্তরে কোশলেন্দ্র বলেন, ‘১৫ বছর ধরে একটা মুখ দেখতে দেখতে একঘেয়ে লাগছে।’

এই উত্তরের মোটেই খুশি হননি অমিতাভ বচ্চন। তিনি রীতিমতো ধমক দেন ওই প্রতিযোগীকে। সঙ্গে সঙ্গে প্রতিযোগী পরিস্থিতি সামাল দিয়ে বলেন, তিনি মজা করছিলেন। কিন্তু তার পরেও বকুনি দেন সুপারস্টার।

স্ত্রীকে বলেন তার কথা যেন কখনো তিনি না শোনেন। কোশলেন্দ্রকে বুঝিয়ে বলেন, মজা করেও এই ধরনের কথা না বলতে।