প্রকাশ্যে এলো আনুশকা-বিরাট

মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন আনুশকা শর্মা। জীবনের দ্বিতীয় অধ্যায়ের শুরুতে বিরাট কোহলির সঙ্গেই প্রথম প্রকাশ্যে আসেন আনুশকা। সন্তানের জন্মের পর বিরুস্কা ওই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়।

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুশকা শর্মা। সন্তানের জন্মের পর সুখবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি। পাশাপাশি তিনি এও জানিয়ে দেন, সন্তানের জন্মের পর তারা জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। জীবনের এই নতুন ইনিংসে যাতে প্রত্যেকে তাদের পাশে থাকেন, সেই আবেদন জানান বিরাট। পাশাপাশি, তাদের সন্তানের ছবি যাতে প্রকাশ্যে না আসে, সে বিষয়ে গণমাধ্যমের সাহায্য চান বিরাট-আনুশকা। পাশাপাশি মিডিয়া হাউসগুলোতে উপহার পাঠিয়ে মেয়ের ছবি না তোলার অনুরোধও জানান বিরাট কোহলি।

এদিকে বিরুস্কার সন্তানের জন্মের পর বিরাটের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তা দেখে অনেকেই বিরাট-কন্যার ছবি বলে মন্তব্য করেন। যা নিয়ে জল্পনা শুরু হলে, পাল্টা স্ট্যাটাস শেয়ার করেন বিকাশ কোহলি।

তিনি বলেন, তার শেয়ার করা ছবিকে যারা বিরাট-আনুশকা মেয়ে বলে মন্তব্য করছেন, তারা ঠিক নন। তিনি যে ছবি শেয়ার করেন, তা বিরাটের মেয়ের নয় বলে স্পষ্ট জানিয়ে দেন বিকাশ কোহলি।