পারিবারিক কবরস্থানে নিহত আমির হোসেনের দাফন সম্পন্ন

মোঃ সিজান আহমেদ সোহাগ: গত ১৭/০৭/২০২০খ্রিঃ ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় কর্মরত এএসআই(নিঃ) মোঃ আমির হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অস্ত্র, মাদক ও ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী মামুন মিয়া (২৮), পিতা-মুসা মিয়া, গ্রাম-চান্দপুরকে পাঘাচং বাজার হতে গ্রেফতারের সময় ধস্তাধস্তিকালে আসামীর কোমরে থাকা ছুরি দ্বারা (এএসআই)আমির হোসেনের বুকের বাম পাশে ও বুকের মাঝ খানে আঘাত করে গুরুতর জখম করে ঘটনাস্থল হতে দৌঁড়ে পালিয়ে যায়।
গুরুতর আহত অবস্থায় (এএসআই) আমির হোসেনকে তাৎক্ষনিক চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আজ ১৮/০৭/২০২০খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স মাঠে মৃত (এএসআই) আমির হোসেন এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় মৃতের জানাজার নামাজে পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়াসহ জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
পুলিশ লাইন্স ব্রাহ্মণবাড়িয়ায় জানাজার নামাজ শেষে পুলিশ স্কটের মাধ্যমে লাশ মৃতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ডিয়ারচর গ্রামে পৌছানো হয়। সেখানে মৃতের দ্বিতীয় জানাজার নামাজ শেষে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তার বাবার কবরের পাশে দাফন করা হয়।