নৌকার বিজয় হলো সিঙ্গাইর-পৌরসভায়

জাকির হোসেন, সিংগাইর প্রতিনিধি, মানিকগঞ্জঃ  নৌকার কান্ডারী আবু নঈম মোঃ বাশার সিংগাইর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদে নৌকার মাঝি হিসেবে প্রতিদ্বন্দিতা করে ১৪,৩২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি এ্যাডভোকেট জয় ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৭১৯ ভোট। মোট নয়টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। কোন কেন্দ্রেই কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি সর্বদা তৎপর ছিল।
ভোট কেন্দ্রে ভোট দিতে আসা ভোটারদের সাথে কথা বলো জানা যায়, কোন রকম জুট ঝামেলা ছাড়াই তারা ভোট দিতে পেরেছেন। তবে তারা আনন্দ প্রকাশ করে বলেন, আবু নঈম মোঃ বাশার বাংলাদেশের সর্ব কনিষ্ঠ মেয়র হয়ে রের্কড করেছেন।
কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন সংরক্ষিত আসন সহ মোট ১২ জন, তারা হলেনঃ-
১ নং ওয়ার্ডে উটপাখি প্রতিকে মোঃ আতাল হক(৫৮), ২ নং ওয়ার্ডে মোঃ গিয়াস উদ্দিন(৬৫), ৩ নং ওয়ার্ডে মোঃ সমেজ উদ্দিন(৩৮), ৪ নং ওয়ার্ডে মোঃ রেজাউল হোসেন(৪২), ৫ নং ওয়ার্ডে মোঃ টিপু(৩২), ৬ নং ওয়ার্ডে মোঃ সোহেল(৪০), ৭ নং ওয়ার্ডে মোঃ মাহফুজ সরকার(৫২), ৮ নং ওয়ার্ডে মোঃ কামাল হোসেন(৪৫), ৯ নং ওয়ার্ডে মোঃ শামছুল ইসলাম(৪২)।
 মহিলা কাউন্সিলর হিসেবে ১,২,৩ নং ওয়ার্ডে বিজয়ী পারুল আক্তার(৩৫), ৪,৫,৬ নং ওয়ার্ডে তাসরীন নাহার -রিতা(৩৪), ৭,৮,৯ নং ওয়ার্ডে মোসাঃ আলেয়া বেগম(৪৫) বিজয়ী হয়েছেন।
নব নির্বাচিত সকল কাউন্সিলরদের সাথে কথা বলে জানা যায় নতুন মেয়রের সাথে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন তারা এবং সিংগাইর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে সর্বাত্বক কাজ করে জাবেন।
জয়ী হয়ে আবু নঈম মোঃ বাশার জানান, দেশ এবং জনগনের হয়ে কাজ করবেন তিনি। সর্বদা জনগনের সুখ দুঃখে পাশে থাকবেন এবং সিংগাইর পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে রুপান্তর করতে কাজ করে জাবেন। সেই সাথে পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।