নীলফামারীতে সেলুনের ক্ষুর দিয়ে বন্ধুর গলা কেটে হত্যা

নীলফামারীর ডোমার উপজেলায় পাওনা ১ হাজার টাকা চাওয়ায় সেলুনের ক্ষুর দিয়ে পাওনাদার বন্ধুর গলা কেটে দিয়েছে নাপিত বন্ধু।

সোমবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বামুনিয়া কাছারী বাজারে শওকত আলীর (৪০) গলা কাটে সুবাস শর্মা (৩৮)। পরে গুরুতর অবস্থায় শওকতকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সুবাশকে আটক করলে রাতেই পুলিশ তাকে থানায় নিয়ে যায়। মামলায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে মধ্য-খামার বামুনিয়া এলাকার শষি মোহন শর্মার ছেলে সুবাস শর্মার কাছারি বাজারের সেলুনের দোকানে যায় তার বন্ধু পূর্ব-বারবিশা এলাকার মৃত ফজির উদ্দিনের ছেলে শওকত আলী। শওকত তার পাওনা ১ হাজার টাকা সুবাশের কাছে ফেরত চায়। সুবাশ টাকা দিতে অপারগতা জানায়। এতে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে সেলুনে রাখা ক্ষুর দিয়ে শওকতের গলা কেটে দেয় নাপিত সুবাশ। এলাকাবাসী ছুটে এসে শওকতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা গুরুতর হওয়ায় সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এলাকাবাসী সুবাশকে আটক করে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ সুবাশ শর্মাকে আটক করে থানায় নিয়ে যায়।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসী সুবাশকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।