নাসিরনগরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী খাদে, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৯ অক্টোবর) ভোরে উপজেলার দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই বাস ফেলে পালিয়েছেন বাস চালক ও হেলপার।

পুলিশ ও স্থানীয়রা জানান, অন্তত ৫০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জের লাখাইগামী লাকি পরিবহনের আইমন নামের বাসটি নাসিরনগরের দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধারকাজে অংশ নেন। এ সময় তারা বাসে থাকা অন্তত ২০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। পরে তাদের সঙ্গে এসে উদ্ধারকাজে অংশগ্রহণ করেন নাসিরনগর ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা।

নাসিরনগর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, উপজেলার দাঁতমণ্ডলে বাস উল্টো খাদে পড়ার খবর পাওয়ার পরই আমরা দুর্ঘটানস্থলে ছুটে যাই। দুর্ঘটনার শিকার বাসের চালক ও হেলপারকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কবির হোসেন জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কেউ নিহত হয়নি। ধারণা করা হচ্ছে বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।