নারী দিবসে দুই তারকার শুভেচ্ছা

বিনোদন ডেস্কঃ নতুন বছরে প্রথম সন্তান এসেছে আনুশকা শর্মার কোলে। সেই খবর প্রথম প্রকাশ করেছেন কন্যার বাবা বিরাট কোহলি। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আরও এক ছবি পোস্ট করলেন ভারতীয় এই ক্রিকেট তারকা।

ইনস্টাগ্রামের ছবিতে দেখা যাচ্ছে আনুশকা শর্মার কোলে ছোট্ট ভামিকা। মায়ের সঙ্গে মেয়ের খুনসুটির ছবি প্রকাশ করেন বিরাট কোহলি। ক্যাপশনে স্ত্রী ও সন্তানের প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। আনুশকা নিজেও মেয়ের উদ্দেশ্যে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক মাধ্যমে।

সন্তানের মুখ না দেখানো নিয়ে সবসময় বেশ সতর্ক ‘বিরুস্কা’। এবারও সন্তানের মুখ প্রকাশ করলেন না তারা। জন্মের পর পাপারাজ্জিদের উদ্দেশ্যে চিঠি পাঠিয়েছিলেন। যেখানে অনুরোধ করে লেখা ছিল তাদের মেয়ের ছবি যেন না তোলা হয়।

ছবি প্রকাশ না করলেও সামাজিক মাধ্যমে মেয়ের নাম জানিয়েছেন ‘বিরুস্কা’। এমনকি মেয়েকে নিয়ে বিভিন্ন পোস্ট পাওয়া গেছে। তবে মুখের ছবি প্রকাশ থেকে এখনও বিরতিতে আছেন এই তারকা দম্পতি।

অন্যদিকে বিশ্ব নারী দিবসে কারিনা কাপুর খানও দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মেয়েরা পারে না এমন কোনও কাজ নেই। শুভ নারী দিবস আমার ভালোবাসা’। কারিনার সঙ্গে সন্তানের ছবি দেখে শুভেচ্ছা জানাতে শুরু করেন বলিউডের অনেক তারকা।

কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মা হন কারিনা কাপুর খান। প্রথম সন্তান তৈমুরের মতো দ্বিতীয় সন্তানের মুখ প্রকাশ করবেন না তিনি। তবে মুখ না দেখালেও প্রথমবার দ্বিতীয় সন্তানের সঙ্গে ছবি নিয়ে হাজির হলেন ভক্তেদের সামনে।