নম্বর কম পাওয়ায় কোচিংয়ে শিক্ষকের চড়-থাপ্পড়, আহত শিক্ষার্থী

ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি মোঃ রফিকুল: বিডি ঠাকুরগাঁও শহরের একটি কোচিং সেন্টারে পরীক্ষায় কম নম্বর পাওয়ায় ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। আহত ছাত্রকে জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে শহরের সরকারপাড়া এলাকার নলেজ হাউজ কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। আ’হত ছাত্র সদর উপজে’লার জগন্নাথপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার মিজানুর রহমানের ছে’লে। সে ঠাকুরগাঁও শহরের রয়েল কিন্টারগার্ডেন স্কুলের পঞ্চ’ম শ্রেণির ছাত্র।

উক্ত ছাত্রের বাবা মিজানুর রহমান অ’ভিযোগ করে বলেন, শনিবার দুপুর নলেজ হাউজ কোচিং সেন্টারে গণিত পরীক্ষা ছিল। পরীক্ষায় আমা’র ছে’লে ১০০ নম্বরের মধ্যে ৫০ নম্বর পেয়েছে। এ জন্য ওই কোচিং সেন্টারের শিক্ষক মতিউর রহমান আমা’র ছে’লেকে মা’রধর করেন, চড়-থাপ্পড়ও দেন। এতে আমা’র ছে’লের পিঠে ও মুখে দাগ হয়ে গেছে।’

এ ঘটনায় তিনি ওই শিক্ষকের উপযু’ক্ত শা’স্তির দাবি জানিয়েছেন।

সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) তানভিরুল ই’স’লা’ম বলেন, ঘটনার পর আ’হত শিক্ষার্থী তার বাবাকে নিয়ে থা’নায় এসেছিল। তার শরীরে আ’ঘাতের দাগ দেখেছি। তাদেরকে মা’ম’লা দায়েরের পরাম’র্শ দিয়েছি। অ’ভিযু’ক্ত শিক্ষককে আ’ট’ক করতে আম’রা চেষ্টা করছি।

এ বিষয়ে জানতে অ’ভিযু’ক্ত শিক্ষক মতিউর রহমানের মোবাইল ফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।