নতুন জুটিবদ্ধ আশিক-রিক্তা

এ প্রজন্মের অভিনেতা আশিক চৌধুরী ও অভিনেত্রী ফারজানা রিক্তা প্রথমবার জুটি বেঁধে কাজ করেছেন ‘তমসা ঘোর রাত্রি’ শিরোনামের একটি টেলিফিল্মে। এটি রচনা ও পরিচালনা করেছেন জাহারাবি রিপন।

জগৎ সংসারের যাপিত জীবন দিবারাত্রি সর্বদা সাম্য রক্ষা করে চলে না। মানবের নৈমিত্তিক প্রয়োজনে অথবা দৈব্যক্রমে কোনো কোনো দিবস কিংবা রাত্রি ব্যতিক্রম রুপে দৃশ্যমান হতে দেখা যায় সংসারে। এমন একটি ঘটনাবৃত্তের দৃষ্টান্ত নিয়ে উপস্থিত হয়েছে নাট্যগল্প ‘তমসা ঘোর রাত্রি’।

টেলিফিল্মটি প্রসঙ্গে অভিনেতা আশিক চৌধুরী বলেন, ‘রিক্তার সঙ্গে অনেক দিনের পরিচয় হলেও এই প্রথম আমরা একসঙ্গে কাজ করলাম। একাধিক বার কাজের প্রস্তাব পেলেও দুজনের সিডিউল না মেলায় কাজ করা হয়নি।

এই টেলিফিল্মের মাধ্যমে সেই সুযোগ হলো। প্রথম কাজ হিসেবে অভিজ্ঞতা খুবই ভালো। ভবিষ্যতে হয়তো একসঙ্গে অনেক কাজ হবে। আশা করি, সাহিত্য নির্ভর ভিন্ন গল্পের টেলিফিল্মটি সবার ভালো লাগবে।’

ফারজানা রিক্তা বলেন, ‘আমরা প্রথমবার কাজ করলেও কখনো প্রথম মনে হয়নি। আশিকের সঙ্গে কাজের অভিজ্ঞতা চমৎকার। এই টেলিফিল্মের গল্পটি খুবই ভালো। সাধারণত যে ধরনের গল্পে কাজ করি তার চেয়ে একটু ব্যতিক্রম এটি। পারিবারিক গল্পের এই টেলিফিল্মে রয়েছে অনেক নতুনত্ব। আশা করি দর্শক পছন্দ করবেন।’