নকল ‘বাহুবলি-টু’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) মুক্তি পেয়েছে চলতি বছরের অন্যতম দর্শক প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমার ট্রেইলার। দর্শকের মন জয় করেছে এটি। মুক্তির পর থেকেই আলোচনায় এ ট্রেইলারটি।

এদিকে মুক্তির পর থেকেই ট্রেইলারে দর্শকরা খোঁজার চেষ্টা করেছেন, কেন কাটাপ্পা বাহুবলিকে হত্যা করেছিলেন সেই প্রশ্নের উত্তর। কিন্তু শেষ পর্যন্ত এই প্রশ্ন নিয়ে ধোঁয়াশা থেকেই গেছে।

তবে ট্রেইলারে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার একটি দৃশ্যের সঙ্গে ‘দ্য রক’ হিসেবে পরিচিত ডোয়াইন জনসনের ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হারকিউলিস সিনেমার একটি দৃশ্যের মিল লক্ষ্য করা গেছে।

হারকিউলিস সিনেমার একটি দৃশ্যে দেখা যায়, ইয়ান ম্যাকসেনের চরিত্র অ্যামফিয়ারাউস আকাশের দিকে তাকিয়ে দুহাত প্রসারিত করে তার দিকে ছুটে আসা তীর বুকে নিয়ে মৃত্যুকে আলিঙ্গন করতে চাইছেন। একই ধরনের দৃশ্য দেখা গেছে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার ট্রেইলারে।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এস এস রাজামৌলি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : হারকিউলিস সিনেমার উল্লেখিত দৃশ্যের ভিডিও

দেখুন : বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার ট্রেইলার