ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণ করা হয়েছে জেনে তাকে হত্যা করে আত্মহত্যা করেন স্বামী। নির্মম এই ঘটনা ঘটেছে ভারতের হরিয়ানার হিসারে। মঙ্গলবার (১৮ আগস্ট) গণধর্ষণের শিকার হন সেই নারী।

আত্মহত্যার আগে একটি সুইসাইড নোট লিখেছেন ওই ব্যক্তি। সেই নোটে মৃত্যুর কারণ হিসাবে ওই দুই ধর্ষণকারীর উল্লেখ করেছেন তিনি। তিনি লেখেন, গত ১৫ আগস্ট একটি কাজে গ্রামের বাইরে গিয়েছিলেন, ফিরে এসে দেখেন তার স্ত্রী খুব কান্নাকাটি করছেন। তখনই স্ত্রীর কাছ থেকে গণধর্ষণের বিষয়টি জানতে পারেন তিনি।

সুইসাইড নোটে ওই ব্যক্তি লিখেন, ‘পুলিশে অভিযোগ করতে চেয়েছিলাম। কিন্তু স্ত্রী জানান, কোনও লাভ হবে না। অপরাধীদের খুন করে দেওয়ার জন্যও স্ত্রী আমায় বলেন। কিন্তু আমি তাতে রাজি হয়নি। কারণ, আমি অপরাধী হয়ে যাব। এরপরই উপায়ান্তর না দেখে স্ত্রীকে মেরে আত্মহত্যা করার পরিকল্পনা করি। এ ছাড়া আমাদের সামনে আর কোনও উপায় ছিল না।’

সেই নোটে দুই ধর্ষণকারীর নাম রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওই মহিলার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে বারওয়ালা থানায় একটি মামলা দায়ের হয়েছে। নিহত নারীর ভাই জানিয়েছেন, বোনের মৃত্যুর খবর পেয়ে তিনি এসেছিলেন। কিন্তু এসে দেখেন তার ভগ্নিপতিও আত্মহত্যা করেছেন। নারীর গলায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।