দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা

গত মাসেই দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রাখতে চান নবজাতক সন্তানকে। শোনা যাচ্ছিল, দ্বিতীয় সন্তানের পরিচয়পর্বও সারা হবে করিনা কপূর খানের ইনস্টাগ্রামের মাধ্যমে। যেমন কথা টিক তেমনি কাজ, আন্তর্জাতিক নারী দিবসের দিন অবশেষে পটৌডি পরিবারের নতুন অতিথির দেখা মিলল। ইনস্টাগ্রামে তার সঙ্গে ছবি পোস্ট করলেন করিনা।

একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন বেবো। দেখা যাচ্ছে, সন্তান মায়ের কাঁধে মাথা রেখে নিদ্রারত। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এমন কোনও কাজ নেই যা একজন মহিলা করতে পারেন না’। এর সঙ্গেই সকলকে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

গত ২১ ফেব্রুয়ারি সইফ আলি খান এবং করিনার সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই তাকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। অনেক চেষ্টার পরও তার ঝলক পাওয়া যায় নি। অবশেষে তার জন্মের ১৬ দিনের মাথায় ইচ্ছাপূরণ হল সকলের। কিন্তু পুরোপুরি তা হল কি? কারণ ছবিতে সদ্যোজাতকে দেখা গেলেও তার মুখ কিন্তু থেকে গিয়েছে আড়ালে। এ ক্ষেত্রে সম্ভবত ‘বিরুষ্কা’র ‘ট্রিক’ ব্যবহার করেছেন করিনা। ভামিকার পরিচয়পর্বের সময়ও তার মুখ আড়ালেই রেখেছিলেন তারকা দম্পতি। অতএব বলাই যায়, ‘সইফিনা’র পুত্রের মুখদর্শনের ‘সাধ মিটিল না’ নেটাগরিকদের।

পরিচয়পর্ব সারলেও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। আদৌ কোনও নাম ভেবেছেন কি না, তা-ও এখনও পর্যন্ত জানা যায় নি।