দৌলতখান ভবানীপুর ইউনিয়ন এর গভীর সমুদ্রগামী মাঝে চাল বিতরন

আশিকুর রহমান জাফর,দৌলতখান প্রতিনিধি: দৌলতখান উপজেলার ভবানীপুর সদর ইউনিয়নের ২০০৭ জন জেলেদের মাঝে মৎস‍্য ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। প্রতিজন জেলেকে ৩০ কেজি করে চাল দেওয়া হয়। ৬৫দিনের  মাছ স্বিকার নিষিদ্ধ এই দুই মাসে, ৪ কিস্তিতে জেলেদের ১৬০ কেজি চাল বিনাম্যুলে প্রদান করে সরকার।
নিবন্ধিত জেলেরা পায় সরকারি সুবিধা। সমগ্র উপজেলার জেলেদের কে নিবন্ধনের আওতায় আনা হয় কার্ড এর মাধ্যমে। মঙ্গলবার সকাল ৯ টা থেকে ভবানীপুর ইউপি কার্য্যালয় এর সামনে  জেলেদের কে চাল প্রদান করেন। ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, ও ঐ ইউপি দায়িত্ব  প্রাপ্ত তদারকি কর্মকর্তা সহকারি শিক্ষা অফিসার আব্দুল মান্নান হাওলাদার, সচিব, সহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।
ভবানীপুর ইউনিয়ন চেয়ারম্যান ক্রাইম পেট্রোল ভিডি কে জানান, আমি ধন্যবাদ জানাই, বিশ্বের মানবতার মা,দেশনেত্রী শেখ হাসিনাকে।
যিনি করোনাভাইরাস মোকাবেলায় আর্থিক সংকটের মধ্যেও প্রত্যেক বছরের মতো,এবারও জেলেদের মাঝে ১৬০ কেজি করে চাল দিয়েছেন।
 শুধু তাই নয় আমরা ভোলাবাসি দেশনেত্রী শেখ হাসিনার কাছে  চির কৃতজ্ঞ। যিনি হাজারো বাধা সৃষ্টির মধ্য দিয়ে,আমাদের প্রিয় অভিভাবক ও দৌলতখান বোরহানউদ্দিনের অহংকার, গরিব দুঃখী মানুষের পরম বন্ধু,আমার প্রিয় নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়কে মনোনীত করেছেন। আমার প্রিয় নেতা নির্দেশে আমি সর্বদা দৌলতখান বাসীর শান্তি শৃঙ্খলা কল্যাণে কাজ করে যাচ্ছে।