দোহারে পানিবন্দী পরিবারের পাশে স্বেচ্ছাসেবক লীগ

দোহার

ঢাকার দোহারে বন্যায় পানিবন্দী দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল থেকে উপজেলার নয়াবাড়ি, কুসুমহাটি ও মাহমুদপুর ইউনিয়নের তিন শতাধিক পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়।

ত্রানসামগ্রী বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ সাংবাদিকদের বলেন, আমরা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা করোনার শুরুতে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করেছি। সব সময় দেশের যে কোন দুর্যোগে সবার আগে গরীব দুঃখীদের পাশে ছিলো স্বেচ্ছাসেবকলীগ। আগামীতেও পাশে থাকবে।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, আমরা আমাদের সংগ্রামী সভাপতি বাবু নির্মলরঞ্জন গুহের নেতৃত্বে করোনার শুরুতে জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ করেছি। করোনা মহামারীতেও ত্রানসামগ্রী বিতরণ করেছি। এখন আবার বন্যাকবলিত পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা সবসময় গরীব দুঃখীদের পাশে ছিলো ভবিষ্যতেও পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রুহুল দাস, মির্জা মুর্শেদুল আলম মিলন, আশিষ কুমার, এ্যাডভোকেট কাজী শাহানারা ইয়াছমিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারী, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বেপারীসহ জেলা উপজেলার অন্যান্য নেতাকর্মীরা।