দেশকে কুয়ার ব্যাঙ বানাতে চেয়েছিল বিএনপি

বিএনপি দেশকে কুয়ার ব্যাঙ বানাতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

রোববার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তিনি মানিকগঞ্জের শিবালয় উপজেলা মিলনায়তনে কৃষকলীগ আয়োজিত বন্যার্ত কৃষকদের সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, যে দেশ খুনিদের আশ্রয় দেয় সে দেশ সভ্য হতে পারে না, খুনিদের দেশে ফিরিয়ে আনা হবে বলেও জানান তিনি।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে দলের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম বলেন, বঙ্গবন্ধুর হত্যার পরিকল্পনাকারী জিয়াউর রহমানের দুই সুপারিশকারী আওয়ামী লীগের ক্ষমতাবান নেতা। তাদের চিহ্নিত করা হবে। এতে স্থানীয় এমপি ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে কৃষক লীগের পক্ষ থেকে জানানো হয়, দেশের বন্যার্ত কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হবে দেশ ব্যাপি তার উদ্বোধন করা হলো মানিকগঞ্জের শিবালয় থেকে। এতে মানিকগঞ্জের শিবালয়, ঘিওর ও দৌলতপুরের মোট ৬শ জন বানভাসিদের কৃষকদের মাঝে এ সার ও বীজ বিতরণ করা হয়।

আগামীকাল থেকে জামালপুর, সিরাজগঞ্জ, বগুড়া, কুড়িগ্রাম, রংপুর, গাইবান্ধা, হাওর অঞ্চলসহ ৩৩টি জেলায় ১৫ হাজার বন্যাকবলিত মানুষের মাঝে কৃষকলীগের পক্ষ থেকে সার ও বীজ বিতরণ করা করা কথা রয়েছে।