দেওয়ান হেলাল উদ্দিন-কায়েজ উদ্দিন স্মৃতি ভলিবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

জাকির হোসেন, সিংগাইর প্রতিনিধি, মানিকগঞ্জঃ ৬-ই মার্চ রোজ শনিবার বিকাল ৪টায় বাইমাইল কবি নজরুল উচ্চ বিদ্যালয় মাঠে দেওয়ান হেলাল উদ্দিন-কায়েজ উদ্দিন স্মৃতি ভলিবল টুর্নামেন্টে ২০২১ এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় প্রতিদ্বন্দিতা করেন নাগরপুর একাদশ(টাঙ্গাইল) বনাম গোলড়া একাদশ (সিঙ্গাইর)। গোলড়া একাদশ-নাগরপুর একাদশকে সরাসরি তিন গেমে পরাজিত করেন।
বিজয়ীদের মধ্যে নগত ৫০ হাজার এবং রানার্স আপদের হাতে ৩০ হাজার টাকা পুরস্কার হিসেবে তুলে দেয়া হয়। সুন্দর খেলার জন্য নাগরপুরের অধিনায়ককে ম্যান অফ ম্যাচ নির্বাচিত করেন এবং পুরস্কার হিসেবে তাকেও ৫ হাজার টাকা তুলে দেয়া হয়। খেলা দেখতে আসা দর্শকদের উপস্থিতি ছিল লক্ষ  করার মতো।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস এম ফেরদৌস মাননীয় জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, মানিকগঞ্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাবা রুনা লায়লা, উপজেলা নির্বাহী অফিসার, সিংগাইর, মানিকগঞ্জ। জনাবা মেহের নিগার সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভুমি, সিংগাইর, মানিকগঞ্জ। জনাব রকিবুজ্জামান, অফিসার ইনচার্জ, সিংগাইর, মানিকগঞ্জ। বাবু সুদেব কুমার সাহা, সাধারন সম্পাদক জেলা ক্রীড়া সংস্থা মানিকগঞ্জ। জনাব,  দেওয়ান জিন্নাহ(লাঠু) চেয়ারম্যান বায়রা ইউনিয়ন পরিষদ, সিংগাইর, মানিকগঞ্জ।
সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও দানবীর, জনাব, জাহিদ আহম্মেদ(টুলু) সভাপতি, কবি নজরুল উচ্চ বিদ্যালয়, বাইমাইল ও সিংগাইর, মানিকগঞ্জ। জনাব, দেওয়ান সফিউল আরেফিন (টুটুল) সভাপতি যুগের আলো সমিতি বাইমাইল এবং সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ।