নতুন সংস্কার

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডে সংস্কার!

মোঃ আল-আমিন হোসেন; ক্রীড়া প্রতিবেদকঃ ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) একটি নতুন সংস্থার সাথে মিলিতভাবে একটি প্রদর্শনী ইভেন্টের সাথে প্রশিক্ষণ এবং খেলার পরিকল্পনাগুলিতে ফিরে আসার পরিকল্পনা করেছে, 3 টিম ক্রিকেট, যার লক্ষ্য একটি পরীক্ষামূলক ফর্ম্যাট চালু করতে হবে যা লক-ডাউন পরে খেলতে পারে।

এই শোপিসে কিংফিশার্স, হকস এবং agগলস – প্রত্যেকে আটজন খেলোয়াড়ের তিনটি দল উপস্থিত থাকবে যারা সংহতি কাপের জন্য একই ম্যাচে প্রত্যেকে একে অপরের বিপক্ষে খেলবে। তিন দলের নেতৃত্ব দেবেন এবি ডি ভিলিয়ার্স, কুইন্টন ডি কক এবং ক্যাগিসো রাবাদা। ২ players জুন সুপারস্পোর্ট পার্কে অনুষ্ঠিত হওয়া ওয়ানডে ইভেন্টে কোনও খেলোয়াড়কে বাধ্য করতে বাধ্য করা হবে না।

কিংফিশারস: ক্যাগিসো রাবদা (ক্যাপচার), রেজা হেন্ড্রিক্স, জান্নামান মালান, ফাফ ডু প্লেসিস, হেনরিচ ক্লাসেন, ক্রিস মরিস, গ্লেন্টন স্টুরম্যান, তাবরেজ শামসি ঘুড়ি: কুইন্টন ডি কক (ক্যাপ্টেন), টেম্বা বাভুমা, জেজে স্মুটস, ডেভিড মিলার, ডুইন প্রিটোরিয়াস, লুথো সিপামলা, বিউরান হেন্ড্রিক্স, অ্যানরিচ নর্টজে Agগলস: এবি ডি ভিলিয়ার্স (ক্যাপচার), আইডেন মার্ক্রাম, রাসি ভ্যান ডার ডুসেন, কাইল ভারেরিনে, অ্যান্ডিল ফেহলুকওয়াইও, সিসান্দা মাগালা, জুনিয়র ডালা, লুঙ্গি এনজিদি