তালা ইউএনও অফিসে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সাথে এলাকাবাসীর মতবিনিময়

শেখ আবু মুছা তালা সাতক্ষীরা  প্রতিনিধি ; রবিবার (২৬ জুলাই) সকালে তালা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পল্লী বিদ্যুতের উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে এলাকাবাসীর এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে সভায় খুলনা-কয়রা ৩৩ হাজার ভোল্টেজ (৩৩ কেবি) বিদুৎ লাইন নির্মাণের জটিলতা নিরসনে আলোচনা হয়। সভায় সর্ব সম্মতিতে শিক্ষা প্রতিষ্ঠান ও মৃৎ শিল্প ক্ষতিগ্রস্ত না করে তালা পেট্রোল পাম্পের পশ্চিম পার্শ্বের কালভার্ট থেকে দক্ষিণে কপোতাক্ষ নদ অতিক্রম করে বিদ্যুৎ লাইন যাওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন খুলনা ও সাতক্ষীরা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার (জি.এম), খুলনার পল্লী বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী, তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, অধ্যাপক রেজাউল করিম, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রনব ঘোষ বাবলু, উন্নয়ন প্রচেষ্টা পরিচালক শেখ ইয়াকুব আলী, হারান পাল, কাজী হিরক, মোঃ মহিউদ্দীনসহ পল্লী বিদ্যুৎ সমিতির উর্দ্ধতন কর্মকর্তা ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় ও শিশু শিক্ষা প্রতিষ্ঠান শিশুতীর্থের উপর দিয়ে হাই ভোল্টেজের বিদ্যুৎ লাইন নিয়ে যাওয়ার জন্যে দীর্ঘদিন ধরে অপচেষ্টা চলছিল। উক্ত সভায় তার শান্তিপূর্ণ সমাধান হয়। শান্তিপূর্ণ বাস্তবায়নের জন্যে এলাকাবাসীর পক্ষে শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, উন্নয়ন প্রচেষ্টার পরিচালক শেখ ইয়াকুব আলী, মোঃ মহিউদ্দীন ও হারান পালের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়।