তালায় করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান

শেখ আবু মুছা তালা সাতক্ষীরা প্রতিনিধি: মঙ্গলবার (২৮ জুলাই) সকালে সাতক্ষীরার তালায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। জাতপুর করোনা ও দুর্যোগ প্রতিরোধ কমিটির আয়োজনে, স্থানীয় জনগোষ্ঠীর উদ্যোগে এবং বে-সরকারী সংস্থা উত্তরণ এর সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে উক্ত খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন।

পরে জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠ চত্বরে ঐ এলাকার ১০৫ টি পরিবারের মাঝে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উত্তরণ প্রতিনিধি শম্ভূ চরণ চৌধুরী, নিত্য বিশ্বাস, সাংবাদিক গাজী জাহিদুর রহমান, বিএম জুলফিকার রায়হান, জাতপুর করোনা ও দুর্যোগ প্রতিরোধ কমিটির সভাপতি তামজীদ হোসেন, সাধারণ সম্পাদক হেদায়েতুল্লাহ মুকুল, মোঃ ইয়াকুব বিশ্বাস, জগলুল বিশ্বাস, বক্কার বিশ্বাস, শাহাদাৎ হোসেন, উত্তরণের সাজ্জাদ হোসেন, মির্জা মনিরুল ইসলাম, মোঃ মনিরুল ইসলামসহ উপকারভোগিরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিটি প্যাকেজে ১০ কেজি চাল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি তেল সরবরাহ করা হয়। আপদকালীন সময় উক্ত খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানান।