মোট আক্রান্ত ৩৭

তালায় এক ব্যবসায়ীর করোনা পজেটিভ

করোনা

শেখ আবু মুছাতালা সাতক্ষীরা প্রতিনিধিঃ তালায় এক ব্যবসায়ীর শরীরে নতুন করে করোনা ভাইরাস পাওয়া গেছে। বুধবার (৮ জুলাই) বিকালে তালা স্বাস্থ্য বিভাগ ও থানা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে। আক্রান্ত ব্যক্তি হলেন মির্জা খলিল (৩৬)। তিনি তালা সদরের মির্জা কোহিনুর হক কোণের পুত্র এবং তালা বাজারের একজন সাইকেলের পার্টস ব্যবসায়ী। এ সময় তালা থানা পুলিশের কুইক রেসপন্স টিম উক্ত এলাকায় উপস্থিত হয়ে ঐ বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারাহ ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত উপজেলায় ৭ নারীসহ মোট ৩৭ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হয়েছে। এরমধ্যে দুইনারীসহ ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এদিকে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত সরকার জানান, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে ৩১ জনরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলোয় বুধবার পর্যন্ত মোট ২৭৩ জন করোনা আক্রান্ত হয়ছেনে। এছাড়া সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩১ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৪ টি রিপোর্ট পজিটিভ, ৪ জনের রেজাল্ট এখনও আসেনি এবং বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা জানান।