ডোমারের তানিয়া পারভীন, রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষিকা!!

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী জেলা প্রতিনিধিঃঃ- রংপুর বিভাগীয় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০১৬ এর বাছাই প্রতিযোগীতায় স্কুলে ঝড়ে পড়ার হার উল্লেখযোগ্য ভাবে কমাতে সক্ষম হওয়ায় শ্রেষ্ট শিক্ষিকা হিসাবে নির্বাচিত হয়েছেন ডোমার উপজেলার বোড়াগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তানিয়া পারভীন ।
ডোমার উপজেলার দোলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীন জানান,নিয়মিত উঠান বৈঠক,মা সমাবেশ,খেলাধুলা,পিকনিক,কাব কার্যক্রম,শিক্ষক ও ম্যানেজিং কমিটির সঙ্গে সুসম্পর্ক ও তাদের আন্তরিকতা,বিশেষ চাহিদা সর্ম্পূন শিশুদের তদারকি,অভিভাবকদের সঙ্গে শিক্ষকদের সুসম্পর্ক,বিদ্যালয়ে শিক্ষার্থী না আসলে মোবাইলে যোগাযোগ করায় বিদ্যালয় সবদিক থেকে উন্নতি হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহাজাহান মন্ডল জানান,উঠান বৈঠক,ম্যানেজিং কমিটির সঙ্গে সুসম্পর্ক,অভিভাবক ও শিক্ষার্থীদের সঙ্গে নিবির সম্পর্কসহ বিভিন্ন  কারনে সে বিভাগীয় শ্রেষ্ট শিক্ষিকা হয়েছে,আমি আজকেও  (সোমবার) তার স্কুলে গিয়েছি,তার যে কার্যক্রম,সে যদি সঠিক ভাবে জাতীয় বাছাই পর্বে উপস্থাপন করতে পারে আমি শতভাগ নিশ্চিত, সে জাতীয় পর্যায়েও শ্রেষ্ট হবে। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আগামী ১৫,১৬,ও ১৭ ই অক্টোবর তিন দিন ব্যাপী জাতীয় পর্যায়ের বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে । অত্র উপজেলা থেকে সেই সর্বপ্রথম জার্তীয় পযার্য়ে অংশ গ্রহন করছে।
উল্লেখ্য, প্রতিবছর শ্রেষ্ঠ শিক্ষক, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা, কর্মচারীসহ ১৯টি ক্যাটাগরিতে  জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান করা হয় ।