ডিভোর্স হওয়া স্ত্রীর গোপন ভিডিও ফাঁস করে স্বামী-ভাসুর গ্রেফতার

ডিভোর্স হওয়া স্ত্রীর গোপন ভিডিও ফাঁস করে স্বামী-ভাসুর গ্রেফতার

ডিভোর্স হওয়া স্ত্রীর বিশেষ মুহূর্তের গোপন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করায় গ্রেফতার হয়েছেন স্বামী ও ভাসুর। সিলেটের বিশ্বনাথে ওই নারীর ভাইয়ের করা পর্নোগ্রাফি মামলায় তাদের গ্রেফতার করেছে পুলিশ। ডিভোর্স হওয়া ওই স্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের চরচন্ডি গ্রামের হাজী ইদ্রিছ আলীর পুত্র (স্বামী) নুরুজ্জামান মিনার (৩২) ও ভাসুর আনহার আলী (৪২)।

রোববার (১৩ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম মুসা।

তিনি জানান, মামলা বাদী প্রবাসী নারীর ভাই বিশ্বনাথ সদর ইউনিয়নের মশুলা গ্রামের আলতাব আলীর ছেলে আলকাছ আলী এজাহারে উল্লেখ করেন, ২০১৪ সালের ২৮ ডিসেম্বর প্রেমের সম্পর্কে আসামি নুরুজ্জামান মিনারের সঙ্গে নোটারি পাবলিকের মাধ্যমে তার আমেরিকা প্রবাসী বোনের বিয়ে হয়। পরবর্তীতে উভয় পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নিয়ে ২০১৮ সালের ১১ এপ্রিল সামাজিকভাবে ২৫ লাখ টাকা কাবিননামার মাধ্যমে আনুষ্ঠানিকতা করা হয়। অবশেষে একই সালের ১৫ মে তার বোন আমেরিকা চলে যান।

এরপর থেকে তার বোনকে বিভিন্ন সময় টাকার জন্য চাপ সৃষ্টি করে স্বামী নুরুজ্জামান মিনার। দেশে থাকতেও টাকার জন্য চাপ সৃষ্টি করতো স্বামী। এর পূর্বে কৌশলে মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর দাম্পত্য জীবনের বিভিন্ন ধরনের ভিডিও আর ছবি ধারণ করে রাখে স্বামী নুরুজ্জামান মিনার। টাকা না দেয়ায় এসব গোপন ছবি আর ভিডিও ইন্টারনেটসহ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। আর এই হুমকির পরিপ্রেক্ষিতে ১৯ সালের ৬ ডিসেম্বর স্বামী নুরুজ্জামান মিনারকে ডিভোর্স দেন তার বোন। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী ওই ছবি আর ভিডিওগুলো বিভিন্ন সময়ে বিভিন্ন ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে ছড়িয়ে দেন।

এ ব্যাপারে গ্রেফতারকৃত নুরুজ্জামান মিনারকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন প্রবাসী নারীর ভাই আলকাছ আলী। পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে ওসি জানান। গ্রেফতারকৃত মিনারকে জেল হাজতে পাঠানো হয়েছে। অসুস্থ ভাসুর আনহারকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।